ঢাকা ২৮ সেপ্টেম্বর ২০২৪, ১৩ আশ্বিন ১৪৩১ | বেটা ভার্সন

কক্সবাজার-মহেশখালী নৌপথের অনিয়ম ও অব্যবস্থাপনার বিরুদ্ধে মানববন্ধন 

কক্সবাজার-মহেশখালী নৌপথের অনিয়ম ও অব্যবস্থাপনার বিরুদ্ধে মানববন্ধন 

কক্সবাজার মহেশখালী-কক্সবাজার নৌপথের অনিয়ম, দুর্নীতি, হয়রানী, নৈরাজ্য ও অব্যবস্থাপনার বিরুদ্ধে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে মহেশখালী নাগরিক আন্দোলন নামের একটি সংগঠন।

বুধবার (৩০ আগস্ট) সকাল ১০ টায় মহেশখালী উপজেলা প্রশাসনের কার্যালয়ের সামনে এ মানববন্ধন অনুষ্ঠিত হয়।

মহেশখালী নাগরিক আন্দোলনের সমন্বয়ক এস এম রুবেলের সভাপতিত্বে ও সদস্য শাহরিয়ার আমিন দেলোয়ারের সঞ্চালনায় অনুষ্ঠিন মানববন্ধন ও প্রতিবাদ সভায় বক্তব্য রাখেন, মহেশখালী প্রেসক্লাবের সভাপতি আবুল বশর পারভেজ, সাংবাদিক জাহিদ সরওয়ার, মহেশখালী নাগরিক আন্দোলনের সদস্য সাইফুল ইসলাম সাইফ, সাজ্জাদ মোহাম্মদ নাসিম, ইরফান বাহার, নুরুল আবছার, আমির হোসেন, সাইফুল ইসলাম, জাহাঙ্গীর আলম।

এসময় মানববন্ধনে বক্তারা, নৌপথে লাইফজ্যাকেট ব্যবহার নিশ্চিত করা, ভাড়া ও মালামালের উপর অতিরিক্ত টোল আদায় ও রোগী পরিবহণে হয়রাণী বন্ধ করা, যাত্রী সুবিধার পন্টুন স্থাপন করা, ফিটনেস বিহীন বোট তুলে ফেলে নতুন বোট নামানো, মোহনায় রেস্কিউ বোট স্থাপন, ঝুঁকিপূর্ণ ঘাট সংস্কার করা, টিকিট কাউন্টার স্থাপন করে সি.সি. ক্যামেরার আওতায় আনাসহ মোট ২০ টি দাবী উত্থাপন করে।

মানববন্ধন শেষে উপজেলা নির্বাহী অফিসারকে মাধ্যম করে কক্সবাজার জেলা প্রশাসক বরাবর দাবী সম্বলিত স্মারকলিপি প্রদান করেন সংগঠনের নেতৃবৃন্দরা।

অব্যবস্থাপনা,মানববন্ধন,অনিয়ম
আরও পড়ুন -
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত